1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কক্সবাজারের পেকুয়ায় ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর,টাকা-স্বর্ণালংকার লুট
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

কক্সবাজারের পেকুয়ায় ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর,টাকা-স্বর্ণালংকার লুট

শাহ জামাল :
  • প্রকাশিত: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৪ বার পড়েছে
কক্সবাজারের পেকুয়ায় ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর,টাকা-স্বর্ণালংকার লুট
কক্সবাজারের পেকুয়ায় ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর,টাকা-স্বর্ণালংকার লুট

কক্সবাজারের পেকুয়ায় শারমিন জান্নাত (২০) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ পাওয়া গেছে।মঙ্গলবার বিকেলে রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।মারধরে আহত গৃহবধূ শারমিন আক্তারকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।তিনি একই এলাকার প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী।

আহত শারমিন জান্নাত বলেন,দেবর নবী হোছেন (২৭) মাতাল অবস্থায় আমাকে নির্যাতনের চেষ্টা করেন।আমার স্বামী এর প্রতিবাদ করেন।এর জের ধরে মঙ্গলবার বাড়িতে কেউ না থাকার সুযোগে নবী হোসেন আমার ঘরে ঢুকে কাপড় ধরে টানাহেঁচড়াসহ অকথ্য ভাষায় গালাগালি করে।আমাকে বেধড়ক মারধর করে।এসময় নবী হোসেনের শ্বশুর ছৈয়দ নুর (৫০) আমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা চেষ্টা চালায়।

তারা আমার বাড়ির আসবাবপত্র ভাংচুর করে নগদ ৩৫ হাজার টাকা ও কাতারি রিয়াল ২২ শত টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।প্রবাসী আনোয়ার হোছেন বলেন,দুই মাস আগে আমি প্রবাস থেকে দেশে ফিরেছি।মঙ্গলবার আমার অনুপস্থিতির সুযোগে আমার মাদকাসক্ত ভাই ও বাবা আমার ঘরে ব্যাপক ভাংচুর করে নগদ টাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD