1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় বাড়িতে ঢুকে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা মামলায় পুত্রবধূসহ ৩জন আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় বাড়িতে ঢুকে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা মামলায় পুত্রবধূসহ ৩জন আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৪ বার পড়েছে
কুমিল্লায় বাড়িতে ঢুকে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা মামলায় পুত্রবধূসহ ৩জন আটক
কুমিল্লায় বাড়িতে ঢুকে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা মামলায় পুত্রবধূসহ ৩জন আটক

কুমিল্লায় বাড়িতে ঢুকে পল্লি চিকিৎসক ও তার স্ত্রীকে হত্যার ঘটনায় তাদের পুত্রবধূসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।তারা হলেন পুত্রবধূ নাজমুন নাহার শিউলী,তার খালাত ভাই জহিরুল ইসলাম মজুমদার ও জহিরুলের বন্ধু মেহেদী হাসান।জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি- প্রশাসন) আব্দুর রহীম মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলনে একথা জানিয়েছেন।

এএসপি আব্দুর রহীম বলেন,ঘটনার পর শিউলীকে আটক করে।পরে তার দেয়া তথ্য অনুযায়ী নগরীর চর্থা থেকে জহিরুল ইসলাম ও বরুড়া উপজেলা থেকে মেহেদীকে আটক করা হয়।হত্যাকাণ্ডের পরই নিহত দম্পতির মেয়ে সৈয়দা বিলকিস আক্তার কোতোয়ালী মডেল থানায় শিউলীকে প্রধান আসামী করে মামলা করেন।

অজ্ঞাত পরিচয় আরও দুই থেকে তিনজনকে আসামী করা হয়।এই মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।এএসপি আব্দুর রহীম আরও জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন শিউলী।তিনি জানান,পারিবারিক কলহের জেরে পরিকল্পনা করেই হত্যা করা হয় শ্বশুর পল্লি চিকিৎসক বিল্লাল হোসেন ও শাশুড়ি সফুরা বেগমকে।

শিউলীর বরাত দিয়ে এএসপি রহীম বলেন,পরিকল্পনা অনুযায়ী সোমবার রাতে শিউলীর শ্বশুরবাড়িতে যান জহিরুল ও মেহেদী।তখন বিল্লাল বাসায় ছিলেন না।তারা সফুরাকে হাত-পা বেঁধে বালিশচাপা দিয়ে হত্যা করেন।শ্বশুর বাড়ি ফিরলে তাকেও এভাবে হত্যা করা হয়।কী বিষয়ে কলহ ছিল তা বিস্তারিত জানাননি এএসপি।

আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামে রোববার (৬ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।গভীর রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ।পরদিন গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থলে গেলে নিহতের মেয়ে বিলকিস অভিযোগ করেন,তার বড় ভাইয়ের স্ত্রী শিউলীর বিয়েবহির্ভূত সম্পর্কের জেরেই এই হত্যাকাণ্ড।

তিনি আরও জানান,ওই বাড়িতে বিল্লাল ও তার স্ত্রীর সঙ্গে থাকতেন দম্পতির বড় ছেলের স্ত্রী শিউলী আক্তার।তাদের দুই ছেলেই দেশের বাইরে থাকেন।আর দুই মেয়ে থাকেন অন্য এলাকায় নিজ নিজ শ্বশুরবাড়িতে।তার অভিযোগের পরিপ্রেক্ষিতে শিউলীকে সে সময় আটক করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD