কুমিল্লার বরুড়ায় মাদক বিরোধী র‌্যালী

86

বরুড়া(কুমিল্লা)প্রতিনিধিঃ-” মদ-জুয়া পরিহার করুন সুস্থ জীবন গড়–ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরুড়ায় মাদক বিরোধী সচেতনতা মূলক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ই অক্টোবর বুধবার বিকাল চারটা ত্রিশ মিনিটে বরুড়া নাগরিক কল্যান পরিষদের আয়োজনে ও বরুড়া প্রেসক্লাবের সামনে সংগঠনের নির্বাহী সভাপতি হাফেজ ক্বারী নাজমুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে র‌্যালীতে অংশগ্রহন করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার নাহিদা সুলতানা , বরুড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, উপসহকারি কৃষি কর্মকর্তা মোহাম্মদ আলী ।

মাওলানা আবদুল্ল্যাহ আল-আশরাফি ও মাওলানা আমজাদ বেলালের পরিচালনায় র‌্যালীতে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহসভাপতি মুফতী মনজুর মুজিব , বিশ্ব হিফজুল কোরআন মাওলানা ইউছুফ নেজামী ,মুফতি সোলাইমান, ডা. মো. যোবায়ের হোসাইন মিয়াজী,মাওলানা এহতেশামুল হক, মাওলানা মাহবুব আলম, মাওলানা ইলিয়াছ শরাফতি, মাষ্টার মাহফুজুল ইসলাম, মো. ওমর ফারুক কশামী প্রমুখ, প্রতিযোগীতায় দ্বিতীয় স্থান অধিকারী হাফেজ শিহাব উদ্দিন ,বিশিষ্ঠ ব্যবসায়ী মাওলানা আমিনুল ইসলাম প্রমূখ। সংগঠনের সদস্যগন সফল ভাবে সম্পূর্ন করায় সংগঠনের মুহতারাম সভাপতি মাওলানা মুশাদির রহমান।

বক্তরা বলেন মাদক একটি সামাজিক ব্যাধী , এই ব্যাধি থেকে মুক্ত হতে হবে । প্রত্যোক ঘরে ঘরে মাদক বিরোধী জনসচেতনা বোধ তৈরী করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here