আত্মহত্যা করলেন এসএটিভির আইডল জনপ্রিয় কন্ঠশিল্পী পংকজ

210

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে আত্মহত্যা করলেন এস,এটিভি’র বাংলাদেশী আইডল জনপ্রিয় কন্ঠশিল্পী পংকজ দেবনাথ(২৯)। বুধবার (১৬ অক্টোবর) রাত ১টায় বান্দরবানের উপশহর বালাঘাটায় তার নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে বান্দরবানের উপশহর বালাঘাটা তার নিজ বাড়িতে সিলিংয়ের সাথে ফাঁস লাগিয়ে ঝুলানো অবস্থায় পরিবারের লোকজন ও বন্ধুরা দেখতে পায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। কন্ঠশিল্পী পংকজ আত্মহত্যার আগে ফাঁসির দড়িতে ঝুলে পড়ছে এমন একটি ছবি তার এক বন্ধুকে ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। আর বিষয়টি এই বন্ধু পংকজের অন্য বন্ধুদের জানালে তারা দ্রুত মোটরসাইকেল যোগে বালাঘাটার নিজ বাড়িতে আসলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।

আরো জানা যায়, দীর্ঘদিন ধরে জেলা শহরের এশা নামের মার্মা সম্প্রদায়ের এক মেয়ের সাথে সম্পর্ক ছিলো বান্দরবানে জনপ্রিয় এই শিল্পীর। কিছুদিন ধরে এই প্রেমীকার সাথে বনিবনা না হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

এদিকে, তার নিজ বাড়ির আঙ্গিঁনায় তার মরদেহ শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। শেষে বালাঘাটা কেন্দ্রীয় রক্ষাকালী শ্বশানে বুধবার বিকাল সাড়ে ৩ টায় তার শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, দেশের বেসরকারী টেলিভিশন চ্যানেল এস.এ টিভি’র রিয়েলিটি শো বাংলাদেশী আইডল প্রতিযোগিতায় বান্দরবানের তরুণ কন্ঠশিল্পী পংকজ দেবনাথ সেরা ৮ নির্বাচিত হয়েছিল। তার সাথে নির্বাচিত হয়েছিল সেরা ১ বাংলাদেশি আইডল মং উচিং মারমা মং। জনপ্রিয় কন্ঠশিল্পী পংকজ দেবনাথ এর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সকালে তার বন্ধুমহল, স্থানীয় শিল্পী সমাজ ও তার ভক্তদের মাঝে শোকের ছায়া নেমে আসে, তাকে এক নজর দেখার জন্য ভিড় করছে অগণিত দর্শকরা।