বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাসের সাথে মাহিন্দ্রার সংঘর্ষ, নারীসহ নিহত ৪

88
কালজয়ী রিপোর্ট: বরিশাল বিশ্ববিদ্যালয়ের দ্বিতল বাসের সাথে মাহিন্দ্রার সংঘর্ষ হয়। এই সড়ক দূর্ঘনায় এক নারীসহ চারজন নিহত এবং একজন গুরুতরভাবে আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর নথুল্লাবাদ বাস স্টান্ডের কাছে এ দূর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলেই তিনজন মারা যান। তাঁদের মধ্য একজন নারী, একজন বয়স্কপুরুষ ও মাহেন্দ্রের চালক মারা যান। গুরুতর অবস্থায় ২ জন কে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আরো একজন মারা যান।তবে নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বিআরটিসি থেকে লিজ নেওয়া  বরিশাল বিশ্ববিদ্যালয়ের বৈকালি নামক  ডাবল ডেকার বাস নগরীর বৈদ্যনাথ তলার কাছাকাছি এলে, বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্র  নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা দেয়।ফলে এ হতাহতে সৃষ্টি হয়েছে।  বাসে  থাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কিছু না হলেও তাঁদের মাঝে আতঙ্গের সৃষ্টি হয়েছে,অনেকে প্রচন্ড ভয়ও পেয়েছেন । এ সময় বাসে থাকা শিক্ষার্থীদের অনেকেই কান্না করতে দেখা গেছে।
দূর্ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে শের- ই বাংলা মেডিকেলে নিয়ে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, আমরা খুবই মর্মাহত। ডাবল ডেকার বাস এমনিতে খুব দ্রুত চলাচল করেনা। তাঁরপরেও কোন কিছু বোঝার আগেই এমন দূর্ঘটনা কেমনে ঘটলো বুঝতে পারছি না।