ফেনীতে ফাহাদ হত্যা ও ফেনী নদী থেকে পানি চুক্তি ও ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ

286

কালজয়ী রিপোর্ট: বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকারী সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি ও ফেনী নদী থেকে একতরফা ভাবে পানি চুক্তি এবং  ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে   বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়কের জহিরিয়া চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাংক রোডস্হ বড় মসজিদ প্রাঙ্গণে এসে বিশেষ মোনাজাতেরর মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ফেনী জেলা শাখার সভাপতি আতাউল্লাহ কবির ভূঁঞা, সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক সাইদুল হক সিরাজী, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন শহর শাখার সভাপতি আবু ইউসুফ মুন্সি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ফেনী জেলা শাখার সভাপতি মাওলানা কাজী গোলাম কিবরিয়া, সাধারন সম্পাদক মাওলানা আবদুর রাজ্জাক, প্রচার সম্পাদক মাওলানা আবদুর রহমান ফরহাদ। এ সময় ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা উপজেলার নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন  যারা রাতভর একজন ছাত্রকে পিটিয়ে হত্যা করার পরও ক্যাম্পাস থেকে তারা পলায়ন করে নাই, কারন তারা জানে আমাদের কোন বিচার হবে না  আজ আমাদের দেশ নিরাপদ নয়। এখন দেশে হত্যা, গুম, খুন ও নির্যাতন চলছে।    আবরারের বাহিরের ইনজুরির চেয়ে ভিতরের ইনজুরি মারাত্নক,  ঠিক তেমনি ভাবে বাংলাদেশের ১৬ কোটি মানুষ বুঝতে পেরেছে মানুষের বাহিরের ইনজুরির চেয়ে ও ভিতরের ইনজুরি মারাত্নক।