তৃনমৃলের ত্যাগী নেতাদের মুল্যয়ন করা হবে – পলক 

109
dav
রবিন খান: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, তৃনমুলের ত্যাগী নেতাদের মূল্যয়ন করতে হবে। যারা দলের দুর্দিনে ছিলেন তারাই মূল্যয়িত হবে। দুর্নীতির বিরুদ্ধে সরকার আপোষহীন। আমার বড় পরিচয় আমি বঙ্গবন্ধুর সৈনিক, আওয়ামী লীগের একজন কর্মী।
তিনি আরো বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যহত আছে, সে সব ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।
মাদক, সন্ত্রাস, দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন সংগ্রাম চলবে। মাত্র ১৯ বছর বয়সে ভিপি হয়েছিলাম, অল্প বয়সে মন্ত্রী হবার সুযোগ পেয়েছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে আমার এলাকার মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন।।
প্রতিমন্ত্রী আরো বলেন, শেরকোল ইউনিয়নের কর্মীরা দুংসময় পাশে ছিলো। তারা অকুতোভয় সৈনিক হিসেবে দলের দুর্দীনে এবং বর্তমানে ও আছে।। আমি আপনাদের সম্মান রাখতে পারি, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে সারাজীবন সেবা করতে চাই।
তিনি বৃহস্পতিবার দুপুর ১টায় শেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলীর সভাপতিত্বে সভায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান। আরো বক্তব্য রাখেন, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল সহ আরো অনেকে।