সাভারে  দুই হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন 

26
তৌকির আহাম্মেদ: সাভারের  আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরনে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এসয় কয়েকটি এলাকার বাসা বাড়িতে থাকা প্রায় দুই হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার শ্রীপুর, কোন্ডা, নতুন নগর, জিরানী ও টেংগুরী কলেজ রোড এলাকায় এ অভিযান পরিচালনা করে তিতাস কর্তৃপক্ষ ।
সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরনের কাজে তিতাসের প্রায় ৮০ সদস্যের একটি দল অংশ নেয়। এছাড়া নিরাপত্তার জন্য পুরো সময় ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে বুধবার কয়েকটি এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় দুই হাজার পরিবারের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। আমাদের এ অভিযান নিয়মিত ভাবেই চলবে এবং ধারাবাহিকভাবে সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।
উচ্ছেদ অভিযানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মোঃ মহিউদ্দীন আহম্মেদ, মোঃ আমিনুল ইসলাম, সহ-ব্যাবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান ও উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ তিতাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here