1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঠাকুরগাঁওয়ের রাণীশকৈলে অবৈধভাবে পুকুর খননের দায়ে ড্রেজার জব্দসহ জরিমানা
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ঠাকুরগাঁওয়ের রাণীশকৈলে অবৈধভাবে পুকুর খননের দায়ে ড্রেজার জব্দসহ জরিমানা

হুমায়ুন কবির :
  • প্রকাশিত: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪১ বার পড়েছে
ঠাকুরগাঁওয়ের রাণীশকৈলে অবৈধভাবে পুকুর খননের দায়ে ড্রেজার জব্দসহ জরিমানা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর কাদীহাট গ্রামের কৃষিজমিতে অবৈধভাবে পুকুর খননের অপরাধে একটি ড্রেজার মেশিন জব্দসহ আব্দুল আলিম (৩৫) নামে এক ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের সহকারি কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ সাহা।

গত রবিবার ৫ সেপ্টেম্বর বিকালে রাণীশংকৈল উপজেলার কাদীহাট গ্রামে অভিযান চালিয়ে তিনি একটি ড্রেজার মেশিন জব্দ ও আব্দুল আলিমকে ৫ হাজার টাকা জরিমানা করেন।সহকারি কমিশনার (ভূমি) জানান,স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে আমি ঐ এলাকা পরিদর্শনে যাই।

সেখানে গিয়ে দেখি কাদীহাট গ্রামের আমিরুল ইসলামের ছেলে আব্দুল আলিম ড্রেজার দিয়ে মাটি কেটে কৃষিভূমির শ্রেণি পরিবর্তন করে পুকুর খনন করছেন।এই অপরাধে বালু মহাল ও মাটি ব্যাবস্থাপনা আইন- দণ্ডবিধি ১৮৬০ এর ১৯১ ধারায় দোষী সাব্যস্ত করে তাকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।এ সময় রাণীশংকৈল থানা পুলিশ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD