মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে-ত্রাণ প্রতিমন্ত্রী 

34
তৌকির আহাম্মেদ: দেশের মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।
মঙ্গলবার দুপুরে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ঢাকা জেলার ধামরাইয়ে বংশী নদীর উপর কাইজারকুন্ড এলাকায় সমাজের পিছিয়ে পড়া বেদে সম্পাদায় ও তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের জন্য নির্মিত ৫০টি দুযোর্গ সহনীয় ঘরের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি একথা বলেন।
দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরো বলেন, বর্তমান সরকারের নিবার্চনী ইশতেহার অনুযায়ী দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না।
 গ্রাম হবে শহর জানিয়ে তিনি বলেন, নতুন করে আবারও ১১ হাজার ৬’শ চারটি ঘর নির্মান করা হচ্ছে। দেশের কোন মানুষ নৌকায় থাকবে না যাদের ঘর নেই সবার ঘর নির্মান করে দেবে সরকার।
ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান,ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার,সাভার উপজেলা নিবার্হী কর্মকর্তা ইউএনও পারভেজুর রহমান,সাভার পৌর মেয়র হাজী আব্দুল গণি,সাভার পৌর সভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা,যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন,সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ,সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা,সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ খাঁনসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here