সাভারে অবৈধ গ্যাস সংযোগের সময় আটক-২

90

তৌকির আহাম্মেদ: সাভারে গভীররাতে অবৈধ গ্যাস সংযোগের  সময় হাতে নাতে দালাল চক্রের দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার  দুপুরে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৬/৭ জনের বিরুদ্ধে মামলা (মামলা নং-১৯) দায়ের করলে আটককৃতদের সেই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তারকৃত মিজানুর রহমান ওরফে মিলন (৩৪) বরিশাল জেলার মুলাদী গোয়াবাড়ীয়া এলাকার আ: রউফ সিকদারের ছেলে ও মো. শান্ত চৌধুরী (৩৫) খুলনা জেলার টুটপাড়া থানার দবির চৌধুরীর ছেলে। তারা সাভারের স্মরণিকা আবাসিক এলাকায় পাশাপাশি বসবাস করতেন।

এর আগে, রবিবার গভীর রাতে সাভারের স্মরণিকা আবাসিক এলাকায় তিতাসের মূল লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

সাভার তিতাস গ্যাস এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম জানান, আসামীরা অবৈধ গ্যাস সংযোগ দিতে গিয়ে হাতেনাতে ধরা পরায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অবৈধ ভাবে গ্যাসের সংযোগ দেয়ার সময় তাদের আটক করা হয়। তারা স্থানীয়দের কাছ থেকে টাকা তুলে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার কাজ করে আসছিলো। তাদের মাধ্যমেই সাভারের বিভিন্ন এলাকায় অবৈধ ভাবে গ্যাস সংযোগ হচ্ছিলো। এই মামলার অন্যান্য আসামীদেরও গ্রেপ্তার করা হবে।