সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় দুই মামলা দায়ের

78

কালজয়ী রিপোর্ট: ঢাকা মহানগর দক্ষিনের সদ্য বহিস্কৃত যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিনের যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও আসামি করা হয়।

আজ সোমবার (৭ অক্টোবর) বিকাল ৪টা দিকে র‌্যাব-১ রমনা মডেল থানায় ২টি মামলা করেন। এই দুই মামলা বাদী র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, মামলা দুটি নথিভুক্ত হওয়ার পর আমরা আইনি পক্রিয়ার ব্যবস্থা নেব। এ সময় র‌্যাবের পক্ষ থেকে মামলার স্বপক্ষে আলামতও পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আমরা সেগুলো খতিয়ে দেখবো এবং আদালতে পেশ করবো।

রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে, কর্নেল সারোয়োর বিন কাশেম।তিনি বলেন, রোববার (৬ অক্টোবর) ভোরের দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, রাজধানীর বেশ কয়েকটি ক্লাবে অবৈধ ক্যাসিনো সম্রাটের ইশারাতেই পরিচালিত হতো। রাতের পর রাত তার শেল্টারেই রাজধানীতে জুয়ার আসর বসতো। এমনকি আসরগুলোতে নেশায় বুঁদ হয়ে থাকতেন জুয়াড়িরা।