নেত্রকোনায় নির্বাচন অফিসে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

47

নেত্রকোনা প্রতিনিধি: ৫ম ও শেষ ধাপের নেত্রকোনার আটপাড়া উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগের দলীয় প্রার্থীর  অফিসে হামলা ও ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলার লুনেস্বর ইউনিয়নের গন্ঞ্জের বাজারে আজ দুপুরে  এলাকাবাসী ও নৌকার দলীয় নেতাকর্মী সমরথকদের নিয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়।মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,গঞ্জেরবাজার ওয়ার্ড সভাপতি নূরুল ইসলাম,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুমন,নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মঞ্জুরুল হক,যুগ্ম আহবায়ক আঃরব তালুকদার,যুগ্ম আহবায়ক রাহেছ উদ্দিন,যুগ্ম আহবায়ক আব্দুল হেকিম,যুগ্ম আহবায়ক মোঃ বাবুল মিয়া প্রমূখ।

এর আগে ৬ অক্টোবর শুক্রবার  উপজেলার  গন্ঞ্জের বাজারে সরকার দলীয় নৌকার প্রার্থী হাজী খায়রুল ইসলামের  অফিসে এ হামলা চালায় প্রতিপক্ষের  লোকজনরা।

এ হামলার সময় দলীয় কার্যালয়ে টানানো শেখ হাসিনার ছবিও নিচে ফেলে অবমাননা করা হয়।পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,নৌকার মনোনীত প্রার্থী খায়রুল ইসলামের দলীয় অফিসে ভোট চাওয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হুমায়ূন কবির লিটনের লোকজন এ হামলা চালায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here