সিরাজগঞ্জের রায়পুর স্টেশনে পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত: ভোগান্তি যাত্রীরা

121

বিশেষ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ রায়পুর রেলষ্টেশনে পণ্যবাহী মাল গাড়ী লাইচ্যুত হওয়ার সিরাজগঞ্জ এক্সপ্রেসের যাত্রীদের ঢাকায় গমন করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। ঈশ্বরদী থেকে আসা, পাথর বোঝাই একটি পণ্যবাহী মালগাড়ী সিরাজগঞ্জের রায়পুর স্টেশনে পৌঁছিলে গাড়ীটির চারটি চাকা লাইনচ্যুত হয়। এতে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন যথা সময়ে ঢাকার উদ্দেশ্য যাত্রার অনিশ্চয়তা দেখা দিয়েছে এবং সিরাজগঞ্জ বাজার স্টেশনের থেকে ঢাকা রাজশাহী যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পরেছে।

গতকাল রবিবার (২৯শে সেপ্টেম্বর) রাত ১২ টার সময় পৌর শহরের অদূরে রায়পুর স্টেশনে একটি মালবাহী মালগাড়ী লাইনচ্যুত হওয়ায় এ জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।

রায়পুর স্টেশন মাস্টার মোঃ গোলাম হোসেন জানান, পণ্য বহনকারী ট্রেনটি রায়পুর স্টেশনে থামার কথা থাকলেও না থেমে বাজার স্টেশন মুখে জয়েন্টপয়েন্ট পার হয়ে চলে যায়। এরপর ট্রেনের এল,এস সাহেব নিজেই অনিমেষ ব্যাক করে ফেরত আনার সময় ট্রেনটির চারটি চাকা লাইনচ্যুত হয়েছে।

সকাল ৮ টার সময় এ ব্যাপারে তিনি বলেন, রিলিফ ট্রেন সারে পাঁচটায় আসার পর ট্রেনটি উদ্ধার কাজ শুরু করেছে। কাজ সম্পন্ন করতে আরো সময় লাগবে। তবে মালবাহী ট্রেনটি উদ্ধার না হওয়া পর্যন্ত সিরাজগঞ্জের সাথে ঢাকার এবং রাজশাহী অঞ্চলে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।