1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের কালকিনিতে ভাইয়ের হাতে ভাই খুন,মামলার ৬ঘন্টার মধ্যে আটক
বাংলাদেশ । সোমবার, ২০ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

মাদারীপুরের কালকিনিতে ভাইয়ের হাতে ভাই খুন,মামলার ৬ঘন্টার মধ্যে আটক

মোঃ আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১১ বার পড়েছে
মাদারীপুরের কালকিনিতে ভাইয়ের হাতে ভাই খুন,মামলার ৬ঘন্টার মধ্যে আটক

মাদারীপুরের কালকিনিতে বড় ভাইকে হত্যার অভিযোগে মামলা রুজুর ৬ ঘন্টার মধ্যে কালাম বেপারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।এর আগে এ ঘটনায় হত্যা মামলা করেন নিহত ফালান বেপারীর ছোট ছেলে সজীব বেপারী।পরে শুক্রবার ঢাকা থেকে এ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল।মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে বৃহস্পতিবার দুপুরে পাওনা দশ হাজার টাকা চাওয়ায় ছোট ভাই কালাম বেপারীর কাঠের রুয়ার আঘাতে বড় ভাই ফালান বেপারী (৬৫) মারা যায়।এই ঘটনায় নিহতের ছোট ছেলে সজীব বেপারী রাতেই চারজনকে আসামী করে হত্যা মামলা করেন।

মামলাটি আমলে নিয়ে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ঢাকা এলাকা থেকে মামলা রুজুর ৬ ঘন্টার মধ্যে অভিযুক্ত কালাম বেপারী, তার ছেলে রাজিব বেপারী ও রাজিব বেপারীর স্ত্রী তানহাকে গ্রেপ্তার করে।এই মামলায় আরো একজন পলাতক রয়েছে।তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় কালকিনি থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও স্বজনরা জানান,চার মাস আগে ফালান বেপারীর ছেলে শামীম বেপারী থেকে তার ছোট চাচা কালাম বেপারী জমি বিক্রি বাবদ বায়না হিসেবে চৌদ্দ হাজার টাকা নেয়।কিন্তু চাচা জমির দলিল না দিয়ে চার হাজার টাকা ভাতিজা শামীম বেপারীকে ফেরত দেয়।

কিন্তু বাকী দশ হাজার টাকা বেশ কিছু দিন হলেও ফেরত না দেয়ায় শামীমের বাবা ফালান বেপারী গত বৃহস্পতিবার সকালের দিকে তার ছোট ভাইয়ের কাছে চাইতে যায়।এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই কালাম বেপারী কাঠের রুয়া দিয়ে তার বড় ভাইয়ের মাথায় আঘাত করে।এতে ঘটনাস্থলেই ফালান বেপারী মারা যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD