শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ এক মহিলা গ্রেফতার

67

মোঃ হামিদুর রহমান: শেরপুরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে শেরপুর জেলা শহরের নবীনগর আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকা থেকে ২০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আছমা আক্তার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ধৃত আছমা আক্তার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মৌলভীচর ৪নং পাড়ার জনৈক শাহজামালের স্ত্রী।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা, এএসআই রেজাউল ও ইউসুফ আলী সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার সন্ধ্যায় নবীনগর আন্তঃজেলা বাসটার্মিনালে অভিযান চালায়। এসময় ঢাকার গাজীপুর থেকে শেরপুর গামী বাস যাত্রী আছমা আক্তারকে ডিবির দল চ্যালেঞ্জ করে। পরে তার ভ্যানিটি ব্যাগ তল্লাশী করে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ধৃত আছমা আক্তার ডিবি পুলিশের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে, এক মাদক ব্যবসায়ী ওই ইয়াবা ট্যাবলেট গুলোর চালান তার মাধ্যমে শেরপুর শহরের নবীনগর এলাকায় পৌছে দেয়ার জন্য তাকে পাঠিয়েছিল।

ইয়াবা ট্যাবলেটসহ ওই মহিলাকে গ্রেফতারের বিষয়টি ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান নিশ্চিত করেছেন। এব্যাপারে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ২১ সেপ্টেম্বর শনিবার বিকেলে ধৃত আছমা আক্তারে আদালতে সোপর্দ করা হলে পরে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here