দুর্নীতি নির্মূলে দলের সব পর্যায়ে অভিযান চলবে-এলজিআরডি মন্ত্রী

110
Exif_JPEG_420

চন্দন সাহা: স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন দুর্নীতি র্নিমূলে দলের সব পর্যায়ে অভিযান চলবে। অপরাধকারী যে হোক তাকে ছাড় দেয়া হবে না। দলের জন্য যারা দলের অস্তিত্ব রক্ষায় বিগত দিনে ত্যাগ স্বীকার ও নানা ভাবে হয়রানীর স্বীকার হয়েছেন তাদের কথা আমাদের স্বরণ আছে। আমরা তাদের অবশ্যই মূল্যায়ন করব। তবে দলের নামও পদবী ভাঙ্গিয়ে যারা অপকর্ম, জনগনকে জিম্মি করে অবৈধ উপায়ে অর্থ আদায় করবেন তাদেরকেও কঠোর হস্তে দমন করা হবে। সারা দেশে দলের ভিতরের দুর্নীতি বাজদের তালিকা প্রধানমন্ত্রীর দপ্তরে জমা পড়েছে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে আমার মন্ত্রণালয়ের বেশ কয়েক জনকে অনিয়মের দায়ে  অব্যাহতি দেয়া হয়েছে। দেশের উন্নয়নের জন্য সবাইকে তাই সততার সহিত কাজ করতে হবে।

গতকাল শনিবার দুপুরে লাকসাম উপজেলা আওয়ামীলীগ দলীয় র্কাযালয় মাঠে দলের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, লাকসাম-মনোহরগঞ্জের মানুষের জন্য আমার অনেক আন্তরিকতা রয়েছে।

স্থানীয় উপজেলা ও থানা প্রশাসন মানুষের শান্তি-শৃংখলা বজায় রাখতে কারও আদিষ্ঠ না হয়ে নিরপেক্ষ ভাবে সততার সহিত জনগণের সেবা প্রদানের আহবান জানান।

লাকসাম পৌরসভা আওয়ামীলীগ সভাপতি তাবারক উল্যাহ কায়েসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভুঁইয়া, সহ-সভাপতি এনায়েত উল্যাহ এফসিএ, এড.আবু তাহের, মেয়র অধ্যাপক আবুল খায়ের, এড. রফিকুল ইসলাম হিরা, মহব্বত আলী, রাশিদা বেগম, পড়শী সাহা, অহিদুল্ল্যাহ মজুমদার প্রমুখ।এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ,ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।