ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ থানা ওসি’র সম্মাননা পেলেন আঃ মান্নান

45

হুমায়ুন কবির:  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য  জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে সম্মাননা স্মারক লাভ করেছেন। গত আগস্ট মাসের সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য ১৯ সেপ্টেম্বর ডিআইজি রেঞ্জ রংপুর, বাংলাদেশ পুলিশ সম্মেলন কক্ষে ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য সম্মানানা স্মারক হিসাবে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।  এ সময় ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার সহ ৮ জেলার পুলিশ সুপার, কমান্ডেন্ট আর আর এফ রংপুর, সিআইডি প্রতিনিধি, ডিআইজি অফিসের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাণীশংকৈল থানার সামগ্রিক কর্মমূল্যায়নের অংশ হিসাবে – গত আগষ্ঠ মাসের মাদক মামলা ১১টি, গ্রেফতার ১১জন, উদ্ধার ২১১০ পিচ ইয়াবা, ৯০ বোতল ফেন্সিডিল ও ৩৫০গ্রাম গাঁজা, ধর্ষণ মামলা ৩টি, অপহরণ ২টি, উদ্ধার  ২টি, খুন ১টি, ওয়ারেন্ট তামিল ৪২টি, সাধারণ মামলা ১৫টি ও সাজাপ্রাপ্ত ৪টি আসামী গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন।

এছাড়াও সাধারণ মানুষের সাথে থানা পুলিশ জনবান্ধব আচরণ ও তাবলীগী জামাতের জেলা ইজতেমা শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করেছে। থানা পুলিশের দায়িত্ব পালনে বেশি বেশি মনোযোগী হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন ডিআইজি রেঞ্জ রংপুর, বাংলাদেশ পুলিশ- দেবদাস ভট্টাচার্য্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here