নারায়ণগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় নিহত ২

74

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপনঃ নারায়ণগঞ্জে প্রিমিয়ার সিমেন্টের কাভার্ড ভ্যানের চাপায় ব্যাটারী চালিত অটোরিকশার চালক ও যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করলেও এর চালক হেলপার পালিয়ে গেছে। সোমবার সকালে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের সদর উপজেলার গোগনগর এলাকায় ওই ঘটনা ঘটে। পরে এক ঘণ্টা ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ ছিল।

নিহতদের মধ্যে একজন চালক জামাল হোসেন (৪০) ও অজ্ঞাত (৩৫)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৬টায় অটোরিকশাটি মুন্সিগঞ্জের দিকে যাওয়ার পথে প্রিমিয়ার সিমেন্টের একটি কাভার্ড ভ্যান পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় চালক জামাল হোসেন। আর গুরূতর আহত হয় ভ্যানের এক যাত্রী । পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এসময় স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করে ভাঙচুর করে। তবে এর চালক ও হেলপার পালিয়ে যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে জামাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এস আই আমরাফুল জানান, চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here