ছাত্রলীগের কমিটি ভেঙ্গে দেয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি- ওবায়দুল কাদের

68

আবির খান আশিক: ছাত্রলীগের কিছু কর্মকান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষোভ থাকতে পারে, বলেছে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। তবে মনোনয়ন বোর্ডের যৌথসভায় ছাত্রলীগের কমিটি ভেঙে দেয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

আজ রবিবার (৮ সেপ্টেম্বর) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের আর্ল রবার্ট মিলারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নে জবাবে ওবায়দুল কাদের এই কথা বলেন।

গতকাল মনোয়ন বোর্ডের যৌথ সভা শেষে আওয়ামী লীগের নেতারা জানান, বিভিন্ন মাধ্যমে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে নানা অভিযোগ পেয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আর তাতে ছাত্রলীগের বর্তমান শীর্ষ নেতাদের ওপর তিনি ভীষণ ক্ষুব্ধ হয়ে কমিটি ভেঙে দিতে বলেছেন।

ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনাকে উদ্ধুতি দিয়ে ওই নেতারা বলেন, ‘আমি ছাত্রলীগের এমন নেতা চাই না, যাদের বিরুদ্ধে মাদকের অভিযোগ পর্যন্ত উঠেছে। আওয়ামী লীগ নেতারা বলেন ছাত্রলীগের শীর্ষ নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ক্ষোভ যে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শোভন ও সাধারন সম্পাদক রাব্বানী গনভবনে দেখা করতে গেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখা দেননি। উপস্থিত আওয়ামী লীগ নেতারা শোভন ও রাব্বানীকে গণভবন থেকে চলে যেতে বলেন। আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের গণভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় শোভন ও রাব্বানীকে “বকাঝকা’ করেন। পরে ছাত্রলীগের দুই নেতাই বেরিয়ে যান।

পরে বৈঠক শেষে ছাত্রলীগের সাবেক দুই নেতা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমানের সঙ্গে ছাত্রলীগের বিষয়ে ১০ মিনিট আলোচনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here