মনোহরগঞ্জে ডাকাতদলের ছুরিকাঘাতে আহত বৃদ্ধের মৃত্যু

29
রবিউল হোসাইন সবুজঃ কুমিল্লার মনোহরগঞ্জে ডাকাতদলের ছুরিকাঘাতে সাইদুল ইসলামের (৮০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। উপজেলার আমতলী গ্রামে এ ঘটনা ঘটে। টানা একদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ ঘটনায় মনোহরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
সাইদুল ইসলামের পুত্রবধূ প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী ডলি বেগম জানান, গত ২ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাতে ৭ জনের একটি ডাকাত দল দরজা ভেঙে তাদের ঘরে ডুকে পড়ে। পরে তারা আলমারি ভাঙার চেষ্টা করলে সাইদুল ইসলাম চিৎকার শুরু করেন।
এসময় তারা সাইদুল ইসলামকে ছুরি-চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে দ্রুত পালিয়ে যায়। ওইদিন ভোর রাতেই গুরুতর আহত অবস্থায় সাইদুল ইসলামকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা আশংকা জনক দেখে চিকিৎসকরা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
পরদিন মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বুধবার বাদ মাগরিব আমতলী ঈদগাহ্ মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ ঘটনায় নিহতের নাতী তবারক হোসেন লিটন বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানায় মামলা দায়ের করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here