দেশিয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ যুবক আটক

86

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ যুবককে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর দেওভোগ চেয়ারবাড়ী বাইতুল জামে মসজিদের পেছনের মাঠ থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো, দেওভোগ আখড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে সিপন (১৬), নেত্রকোনা জেলার ছোনসোলা এলাকার শাহজাহানের ছেলে সুমন (১৭), আহসান মিয়ার ছেলে আসিফ হাসান (১৭)

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিন ওরা কয়েকজন কিশোর একত্রে দেওভোগ চেয়ারম্যান বাড়ির এলাকার একটি মসজিদের পিছনের মাঠে আসা যাওয়া করে। দুর থেকে দেখা যায় তারা সময়ে অসময়ে কি কিছু মাটিতে পুতে রাখে আবার তা তুলে নিয়ে যায়। গতকাল রাত ১০টার দিকে বাইতুল জামে মসজিদের পেছনে বালুর মাঠে ঘোরাঘুরি করতে থাকে আটক ওই ৩ তরূণ। এসময় তাদের কাছে দেশীয় অস্ত্রশস্ত্র দেখতে পেয়ে এলাকাবাসী তাদের আটক করে।

পরে সদর মডেল থানা পুলিশের খবর দিলে পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীনের নেতৃত্বে একটি টিম গিয়ে তাদের আটক করে। তবে অস্ত্রসস্ত্র নিয়ে তারা কেন সেখানে জমায়েত হয়েছিলো এটি এখনো রহস্য হিসেবে রয়ে গেছে। প্রাথমিকভাবে আটককৃত ৩ জনের মধ্যে ২ জন হোসেয়ারি শ্রমিক এবং একজন পানের দোকানদার হিসেবে কাজ করেন বলে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ পরিদর্শক জয়নাল আবেদিন জানান, এলাকাবাসী খালি মাঠে ওই ৩ যুবককে এলোমেলো ভাবে ঘুরতে দেখে সন্দেহ হলে আটক করে। পরে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা তাদেরকে আটকের পর ৫টি লম্বা তলোয়ার ওই খালি মাঠ থেকে বের করে দেয় তারা।

কি উদ্দেশ্যে তারা অস্ত্র সেখানে জমা করেছিলো কিংবা সেগুলোর মাধ্যমে কোন অপরাধ সংঘটিত হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এলাকাটি আমাদের অধিভুক্ত না হওয়ায় তাদের ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।