কাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশের হেড কোচ ডমিঙ্গোর নতুন মিশন

52

আবির খান আশিক: নতুন কোচের অধীনে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশের হয়ে শুরু হচ্ছে বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গোর এর প্রথম অ্যাসাইনমেন্ট।

আগামীকাল থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম আফগানিস্তানের একমাত্র টেস্ট ম্যাচটি। বাংলাদেশের ও আফগানিস্তানের দুই দলেরই এই প্রথম নিজের মধ্যে সাদা পোশাকে লড়াই। এর আগে কোনোদিন সাদা পোশাকে একে অপরের বিরুদ্ধে লড়াই করেননি দু-দল।

বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গো বলেন, অবশ্যই সূচনাটা জয় দিয়ে শুরু করতে চাই আমি। কেউই প্রথমে হারের জন্য মাঠে নামে না। জয় দিয়ে শুরু করতে পারাটা হবে দারুণ ব্যাপার।

পরিসংখ্যান ও অভিজ্ঞতার দিক দিয়ে এগিয়ে বাংলাদেশ। বাংলাদেশে এরই মধ্যে শততম টেস্ট ম্যাচ খেলে ফেললও। নবাগত আফগানিস্তান ম্যাচ খেলেছে মাত্র দুইটি। আফগানিস্তানের প্রথম টেস্ট ম্যাচে ভারতের কাছে হারলেও আয়ারল্যান্ডের বিপক্ষে তাদের দ্বিতীয় ম্যাচ জিতে ফেলে।

দুই দলেই রয়েছে ভালমানের ব্যাটসম্যান ও বোলার। তাই কেউ কাউকে ছাড় দিয়ে কথা বলবে না। দু-দলই চাইবে এই ম্যাচে জয় পাওয়ার। এই ম্যাচে যে ভাল খেলবে সেই ভাল করবে এটাই আসা করে সবাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here