মুরাদনগরে মরহুম হারুন অর রশিদ এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

71

দেলোয়ার হোসেন: কুমিল্লার মুরাদনগরে মরহুম হারুনুর অর রশিদ এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা সদরের ডি আর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন মরহুম হারুন-অর-রশিদ এমপির সুযোগ্য উত্তরসূরী এবং কুমিল্লা-৩ মুরাদনগর আসনের জনপ্রিয় সংসদ সদস্য, গণমানুষের নেতা মুরাদনগরের উন্নয়নের রূপকার জননেতা আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর,

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাস, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মনজুর আলম, বাংগরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক খাইরুল আলম সাধন, মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি ও কুমিল্লা ভিশন টিভির চেয়ারম্যান আবুল খায়ের, নবীপুর পুর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, শ্রীকাইল ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, চাপিতলা ইউপি চেয়ারম্যান কাইম ভূঁইয়া, জাহাপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, শিক্ষক নেতা গাজীউল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য আক্তার হোসেন, আহসান হাবিব শামিম, কে এম শারফিন শাহ, আরিফুল ইসলাম সাহেদ, সোহরাব হোসেন বেলাল, রুহুল আমিন, জহিরুল ইসলাম জুয়েল, ফয়সাল আহাম্মেদ নাহিদ,মাহবুবুল আলম আরিফ। স্থানীয়রা জানায়, মুরাদনগরকে মাদক এবং অপরাধমুক্ত করতে সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন নিয়মিত বিভিন্ন টুর্নামেন্টের মাধ্যমে খেলাধুলার পৃষ্টপোষকতা করে আসছেন। এই টুর্নামেন্ট উপলক্ষ্যে এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here