চাকরিতে বহাল থেকে বাহিরে দোকানে সময় দিচ্ছেন চান্দ্রা গাজীপুর নেছারিয়া ফাযিল মাদরাসার কম্পিউটার অপারেটর

29

স্টাফ রিপোর্টার।। চাকরিতে বহাল থেকেও অধিকাংশ সময় বাহিরে দোকানে কাটাচ্ছেন চান্দ্রা গাজীপুর (হরিপুর) নেছারিয়া ফাযিল মাদরাসার কম্পিউটার অপারেটর মোঃ ইসমাইল হোসেন। একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাবরি করে নিয়মিত বেতন গুনলেও নিজের ব্যবসা প্রতিষ্ঠানেই বেশির ভাগ সময় দিচ্ছেন ওই অপারেটর। দিনের পর দিন একটি দ্বীনই শিক্ষা প্রতিষ্ঠানে এমন অনিয়ম চললও তা যেনো কারোই নজরে পড়ছে না।
কয়কেটি বিশ্বস্ত সূত্র থেকে জানাযায়, চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডস্থ গাজীপুর (হরিপুর) নেছারিয়া ফাযিল ডিগ্রি মাদরাসার কম্পিউটার অপারেটর মোঃ ইসমাইল হোসেন মাদরাসার প্রিন্টার নষ্ট অযুহাতে প্রতিদিন মাদরাসা চলকালীন সময়ে মাদরাসার নিকটে তার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে সময় দিচ্ছেন। সে যখনই সুযোগ পান তখনই মাদরাসার দায়িত্ব পালন রেখে তার নিজের দোকানে গিয়ে দোকানধারী করেন। তার এমন অনিয়ম দেখেও কোন ব্যবস্থা নিচ্ছেন না মাদরাসা কর্তৃপক্ষ। এমন অনিয়মের কথা শুনে অনুসন্ধার করে দেখা গেছে গত ১ নভেম্বর দুপুর ১ টার দিকে ওই মাদরাসার কম্পিউটার অপারেটর মোঃ ইসমাইল হোসেন, মাদরাসার কাছেই তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান চালাচ্ছেন।
এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মাদরাসায় যখন কোন কাজ না থাকে এবং প্রিন্টার নষ্ট থাকায় তখন আমি দোকানে এসে আমার প্রিন্টার দিয়ে মাদরাসার কাজ করি। এ বিষয়ে মাদরাসার প্রিন্সিপাল মোঃ নুরুল কবির জানান, আমাদের সকল স্টাফ ক্লাস বর্জন করে কখনো অন্য কোন কাজ করেনা। আমাদের প্রিন্টার নষ্ট থাকায় তিনি অনেক সময় তার দোকানে গিয়ে তার নিজের প্রিন্টার দিয়ে কাজ করেন। প্রিন্টারের বিষয়ে আমরা বেশ ক,বার ডিসির বরাবর আবেদন করেছি। কিন্তু কোন কাজ হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here