কুবির ফিন্যান্স বিভাগে শিক্ষা সমাপনী অনুষ্ঠিত

41

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে ‘বিবিএ সমাপনী অনুষ্ঠান-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। বিভাগটির ২য় ব্যাচের (২০১৪-১৫ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীরা এ অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাদের স্নাতক পর্যায়ের বিদায়ী সম্মাননা গ্রহণ করে।

রবিবার (০১ সেপ্টেম্বর) সকালে ব্যবসায় অনুষদের সম্মুখ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মাধ্যমে দিনব্যাপী এ অনুষ্ঠানের সূচনা করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। এরপর ব্যাচের শিক্ষার্থীরা নাচ-গান ও আনন্দ-উল্লাসে দিনটি অতিবাহিত করে।

সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে দিকনির্দেশনা প্রদান করেন উপাচার্য। বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) মো: এমদাদুল হকের সভাপতিত্ত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার। এছাড়াও বিভাগীয় শিক্ষক ও বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শিক্ষার্থীরা বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা নিয়ে আসে। উল্লেখ্য, ২০১৫ সালে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২য় ব্যাচ তাদের শিক্ষা কার্যক্রম শুরু করে ক্যাম্পাসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here