1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্বেচ্ছাসেবী মিথুনকে হত্যাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

স্বেচ্ছাসেবী মিথুনকে হত্যাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন

নেকবর হোসেন :
  • প্রকাশিত: সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৩১ বার পড়েছে
স্বেচ্ছাসেবী মিথুন হত্যাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন
স্বেচ্ছাসেবী মিথুন হত্যাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন

কুমিল্লা সম্প্রতি মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় নগরীর ১৫ নং ওয়ার্ড বজ্রপুরে মিথুন ভূঁইয়া নামে এক যুবক খুন হয়।মিথুন স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সমন্বয়কের দায়িত্ব পালন করতেন।সোমবার (৩০ আগস্ট) মিথুন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ কুমিল্লায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা এই মানববন্ধনের আয়োজন করে।নগরীর পূবালী চত্বরে এই মানববন্ধনের আয়োজন করা হয়।মানববন্ধনে উপস্থিত জাগ্রত মানবিকতার উপদেষ্টা ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি বলেন,কুমিল্লা নগরীতে মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে।

নগরীতে বিভিন্ন সময়ে মাদকসেবীদের হামলায় সাধারণ মানুষজন আতংকিত অবস্থায় দিনপার করছে।গত বুধবার মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় মিথুন ভূইয়াকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।আমরা প্রশাসনের কাছে অনুরোধ জানাই নগর কুমিল্লায় যেন মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হয়।

মানবন্ধনে আরো বক্তব্য রাখেন নিহত মিথুনের বাবা লিটন মিয়া।তিনি বলেন,আমার মতো আর কেউ যেন সন্তান হারা না হয়।একজন পিতার কাঁধে সন্তানের লাশ যে কত ভারী তা বলে বুঝানো সম্ভব না।আমি চাই কুমিল্লা থেকে মাদক চিরতরে শেষ করে দেয়া হউক।

মানববন্ধনে উপস্থিত মিথুনের মা শিরিন আক্তার কান্নাজড়িত কন্ঠে বলেন,আমার বুকটা খালি করছে।আমার আর কেউ নাই।এই একটা পোলাই আমার।কত মাইনষের লাইগ্গা রক্ত জোগাড় করতো।রাইত বিরাতে মানুষের বিপদে ছুইট্টা যাইতো।আইজ আমার পোলাডারে মাদক ব্যবসায়ীরা মাইরা লাইছে।কি দোষ করছিলো আমার পোলাডা।আমি বিচার চাই।

মানববন্ধন শেষে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থার জন্য জেলা পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD