1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

নূরুল আলম আবিরঃ
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৪৩৪ বার পড়েছে

কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। চৌদ্দগ্রাম প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উক্ত কমিটি গঠিত হয়। ২৯ আগস্ট রবিবার বিকেলে চৌদ্দগ্রামস্থ ডলি রিসোর্ট হোটেলে ‘আমাদের প্রত্যাশা সম্পাদক’ ও ‘দৈনিক ভোরের কাগজের’ চৌদ্দগ্রাম প্রতিনিধি আবদুল জলিল রিপনকে সভাপতি এবং ‘জনতার বার্তা সম্পাদক’ ও ‘দৈনিক আমাদের কুমিল্লার’ চৌদ্দগ্রাম প্রতিনিধি আবুল বাশার রানাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জি এম মীর হোসেন মীরু। প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রিপোর্টাস ইউনিটের সাবেক সভাপতি মাহমুদুর রহমান খোকন, জাতীয় প্রেসক্লাবের সদস্য সাংবাদিক জগলুল কবির নাসির, দৈনিক সমকাল ও কুমিল্লার কাগজের চৌদ্দগ্রাম প্রতিনিধি মজিবুর রহমান বাবলু, রূপসী বাংলার চৌদ্দগ্রাম প্রতিনিধি এম এ কুদ্দুস।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি তৌহিদুল ইসলাম অপু, আক্তারুজ্জামান মজুমদার, আবু বক্কর সুজন। যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, জানে আলম। সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, অর্থ সম্পাদক- সোহাগ মিয়াজি, দপ্তর সম্পাদক- এম এ হাসান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নুরুল আলম আবির। পাঠাগার বিষয়ক সম্পাদক কাজী সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিউল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আতাউর রহমান রিপন।

কুমিল্লা—১১ আসন চৌদ্দগ্রামের জনপ্রিয় সাংসদ সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মজিবুল হক মুজিব এমপি নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD