সাভারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রাইভেটকার চালকের মৃত্যু

51

তৌকির আহাম্মেদ: সাভারে আবারও ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোঃ হানিফ(৩৯) নামে এক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার সকালে মৃত হানিফের ছোট ভাই আবু সাইম বিষয়টি নিশ্চিত করেন ।

নিহত হানিফ সাভারের টঙ্গাবাড়ি এলাকার মাফি ইসলামের ছেলে। সে পেশায় প্রাইভেটকার চালক ছিলেন বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

নিহতের ছোট ভাই আবু সাইম জানান, গত ১৩ আগষ্ট হানিফের জ¦র আসে। এসময় জ্বরের লক্ষণ দেখে ডেঙ্গু পরিক্ষার জন্য তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে পরিক্ষা-নিরীক্ষা করে ডেঙ্গু সনাক্ত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপরও তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালটির নিবিড় পবিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেও তার কোন পরিবর্তন না হওয়ায় বুধবার বিকেলে কিৎসাধীন অবস্থায় হানিফ মারা যায়।

এনিয়ে এখন পর্যন্ত সাভারে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে তিন রোগীর মৃত্যু হলো। গত ২৯ জুলাই এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে জুয়েল মাহমুদ নয়ন (৩৬) নামে এক যুবকের মৃত্যু হয়। এর একই রোগে উখিংনু রাখাইন (১৯) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী মারা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here