নিখোঁজের ১১ দিন পর টমটম চালকের লাশ উদ্ধার: গ্রেফতার ১

47

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে ঈদের আগের দিন সকাল ৬টা থেকে টমটম গাড়ীসহ নিখোঁজ হওয়া চালক সাইদুল ইসলাম (১৭) এর লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার মীরপুর ইউনিয়নের বাউরকাপন গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে।

জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত (২৩ আগস্ট) সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় কুতুবপুর বিলালের ভাংগারি দোকানের পাশের খাল থেকে নিখোঁজ টমটম চালকের লাশ গভীর রাত ১ টায় দক্ষিণ সুরমা রশীদপুর এলাকা থেকে লাশটি উদ্ধার হয়েছে। লাশ উদ্ধারের সময় দক্ষিণ সুরমার থানা ও জগন্নাথপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছিল। ঘটনার সাথে জড়িত ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর এলাকার হাতিকুড়া গ্রামের গোপাল দেবনাথ পুত্র কাজল দেবনাথ (২৮) তার শশুর বাড়ী থেকে পুলিশ টমটম সহ গ্রেফতার করে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, রাতে দুই থানার পুলিশ মিলে লাশ উদ্ধার করা হয়। লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে খুন করে লাশটি রশীদপুরে ফেলে দেয়া হয়। লাশ ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। তিনি আরো জানান, টমটম চালক সাইদুল ইসলাম নিখোঁজ হওয়ার জিডির সূত্র ধরে বুধবার থেকে তদন্তকারী কর্মকর্তা এসআই অনিক চন্দ্র দেব জগন্নাথপুর ও বিশ্বনাথ থানা এলাকায় তদন্ত শুরু করেন।

এর পূর্বে নিখোঁজ সাইদুল ইসলামের ভাই রিয়াজুল হক জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরী করেন। রিয়াজুল হক জানান, তার ভাই সাইদুল ইসলাম ঈদের আগের দিন রবিবার সকাল বেলা টমটম গাড়ি নিয়ে পাশবর্তী বিশ্বনাথ উপজেলার বাগিচা বাজারের উদ্দেশ্য বের হয়। অজ্ঞাতনামা এক লোক তাকে ফোন করে নিয়েছিল। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় থানার জিডি করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here