সাভারে মুদি দোকানীকে অপহরন করে মুক্তিপন দাবি

44

তৌকির আহাম্মেদ: সাভারে এক মুদি দোকানীকে অপহরন করে মুক্তিপন দাবির অভিযোগ উঠেছে। দাবি অনুযায়ী মুক্তিপনের টাকা না দিলে ওই ব্যবসায়ীকে হত্যার হুমকিও দিয়েছে অপহরনকারীরা। ঘটনাটি জানিয়ে বুধবার সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে নিখোঁজ ওই ব্যবসায়ীর স্ত্রী দ্বিপালী সাহা।
নিখোঁজ ওই মুদি দোকানীর নাম স্বপন সাহা (৪০)। সে সাভার পৌর এলাকার দক্ষিনপাড়া মহল্লায় মুদি দোকান করেন বলে জানিয়েছে তার স্ত্রী দ্বিপালী সাহা।

দ্বিপালী সাহা অভিযোগ করেন, গত ১৮ আগষ্ট সাভারের দক্ষিণপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে। পরে পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে কল করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। এছাড়া দাবি অনুযায়ী সময়মতো মুক্তিপণের টাকা না দিলে ওই ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দিয়েছে অপহরণকারীরা। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করে বিষয়টি র‌্যাবকেও জানিয়েছেন তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মুদি দোকানী নিখোঁজের ঘটনায় তার স্ত্রী একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এঘটনায় মুক্তিপন দাবি করা মোবাইল নাম্বার এবং ওই ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইল নাম্বার দুটি ট্র্যাকিং করে তাদের অবস্থান সনাক্ত করা হয়েছে। খুব শিঘ্রই অপহৃত ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here