নিষেধাজ্ঞা অমান্য করায় মাঠে নামলেন ইউএনও : উল্টে দিলেন টমটম

54

মো: সুজাত আলী: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে ইজিবাইক(টমটম) গাড়ি সহ মহসড়কে অবৈধ যানবাহন চলাচল করায় মাঠে নেমেছেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)। মহসড়কে থাকা ইজিবাইক গাড়ি উল্টে দেয়া ও জরিমানা আদায় সহ জব্দ করা হয়েছে অবৈধ যানবাহন।


গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মাহ্ধসঢ়;ফুজুল আলম মাসুমের নেতৃতে জগন্নাথপুর পৌর শহরের প্রধান সড়ক পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ- আউশকান্দি আঞ্চলিক মহসড়কে যানজট মুক্ত রাখতে ইজিবাইক গাড়ি সহ অবৈধ যানবাহন চলাচল বন্ধে অভিযান করা হয়েছে। নিষেধাজ্ঞা জারি করলেও তা অমান্য করায় কয়েকটি ইজিবাইক গাড়ি উল্টে দেয়া ও মটরযান বিধান লঙ্ঘনে এক সিএনজি চালকে নগদ এক হাজার টাকা জরিমানা সহ একটি ট্রলি গাড়ি জব্দ করা হয়। জগন্নাথপুর পৌর শহরকে যানজট মুক্ত রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মাহ্ধসঢ়;ফুজুল আলম মাসুম।

প্রসঙ্গত, গত রবিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মাহ্ধসঢ়;ফুজুল আলম মাসুমের নেতৃত্বে জগন্নাথপুর বাজারের পৌর পয়েন্ট সহ প্রধান প্রধান সড়কে ইজিবাইক(টমটম) গাড়ি চলাচল বন্ধে অভিযান করা হয়। এসময় ইজিবাইকের সংশ্লিষ্টদের পৌর শহরের স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়, রানীগঞ্জ রোডের শেষাংশ, ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট ও কেন্দ্রীয় শহীদ মিনার অতিক্রম না করার নির্দেশনা দেয়া হয়। শুধুমাত্র উল্লেখিত স্থান অতিক্রম ছাড়া ইজিবাইক গাড়ি চলাচল করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here