সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য অনৈতিক কাজ করছে-মির্জা ফখরুল

20

মোঃ জাহিদ হাসান মিলু: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য সমস্ত অনৈতিক কাজ করছে। রোববার (১১ আগস্ট) সকাল ১০ টাই ঠাকুরগাঁওয়ের কালিবাড়ির তার নিজ বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এদেশের রাজনৈতকি সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া এদেশের গণতন্ত্র, স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্য কাজ করেন। তিনি বাইরে থাকলে শাসক গোষ্ঠী আ.লীগ তারা জনগণের কাছে সেইভাবে গ্রহণযোগ্যতা পায় না। তিনি অন্যায়ের প্রতিবাদ করেন, মানুষকে সংঙ্গে নিয়ে তিনি দুর্বার আন্দোলন করার অভিজ্ঞতা তিনার আছে। সেই কারণেই তাকে আজকে আটক করে রাখা হয়েছে। এটাকে আমরা অনৈতিক মনে করি এবং অবিলম্বে দেশনেত্রী বেগম খালাদা জিয়াকে মুক্তি দেওয়া উচিত।

তিনি বলেন, আপনারা দেখেছেন যে, বেশ কিছু পত্র-পত্রিকায় উঠে এসেছে, বেগম খালেদা জিয়ার দাতের চিকিৎসার জন্য তাকে কেবিন থেকে আরকেটি ব্লকে নিয়ে যাওয়া হয়েছিল, তিনি তখন দাড়াতে পারছিলেন না তাকে কয়েকজন মিলে দরে হুইল চেয়ারে বসায় এবং সেখান থেকে আবার তাকে গাড়িতে করে ব্লকে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখনো ঠিক মতো দাড়াতে পারেন না, তাকে বিছানা থেকেও উঠতে সাহায্যে করতে হয়। তিনি ঠিক মতো খেতেও পারছেন না কারণ তার ডায়াবেটিসের সুগার বেরে গেছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, মানবিক কারণেও তো এই সমস্ত মামলাগুলোতে জামিন দেওয়া হয়। দূর্ভাগ্যজনক কারণে তাকে এই সরকার এতো বেশি অমানবিক ও এতো বেশি বেআইনি কাজ কর্মে ভরেছে তারা এখন এই জিনিটাও লক্ষ্য করছে না। ক্ষমতায় ঠিকে থাকার জন্যে তারা এখন সমস্ত অনৈতিক কাজ করছে।

এছাড়াও তিনি সারা দেশের মানুষকে বিএনপির পক্ষ থেকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানান। এসময় জেলা বিএনপির বিভিন্ন নেতা কর্মীরাসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদিকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here