হোমনা সার্কেলে নতুন এএসপি মোঃ রেজাউল করিমের যোগদান

40
মো.নাছির উদ্দিন: কুমিল্লার হোমনা ও মেঘনা উপজেলা নিয়ে গঠিত হোমনা সার্কেলের নতুন  সার্কেল হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ রেজাউল করিম যোগদান করেছেন।
জানাগেছে ১৮/৫/২০১৯ খ্রিঃ  বিদায় সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ সাইফুর রহমান আজাদ পদোন্নতি জনিত কারনে অন্যত্র বদলী হওয়ার পর  তিনি সহকারী পুলিশ সুপার(এএসপি) হিসেবে  হোমনা সার্কেলের দায়িত্বভার গ্রহণ করেন।তিনি ইতিপূর্বে  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটে  সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
হোমনা সার্কেলের এই নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার( এএসপি) মোঃ রেজাউল করিম  বগুড়া জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি  ২০০০ সালে এসএসসি,২০০২ সালে এইচ এসসি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে মার্কেটিং বিভাগে বিবিএ এবং এম বিএ  ডিগ্রী অর্জন করেন।  প্রথম জীবনে তিনি বাংলাদেশ কৃষি ব্যাংক কুমিল্লা জেলার চৌধুরী বাজার শাখায়  শাখা ব্যবস্থাপক হিসেবে চাকুরী করেন। পরে  ৩৩ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ২০১৪ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি)  হোমনা সার্কেল মোঃ রেজাউল করিম উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রেখে সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা গঠনে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here