খালেদা কোনদিন বের হতে পারবে না এরশাদ।

39
মশিউর রহমান টুটুল(জামালপুর বিশেষ প্রতিনিধি) :
জামালপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমাদের কোনো দাবি-দাওয়া নেই, শুধু আসন বৃদ্ধি করতেই সংলাপে যাবো।

শনিবার (৩ নভেম্বর) বিকেলে জামালপুরের ইসলামপুর গুঠাইল হাইস্কুল, কলেজ মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ইঙ্গিত করে তিনি বলেন, বিনা অপরাধে আমাকে ৬ বছর জেলে রেখেছেন, আজ আপনি কোথায়? আপনি কোনোদিন বের হতে পারবেন না, আর আপনার ছেলেও (তারেক রহমান) দেশে আসতে পারবে না।

সম্প্রতি জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ ব্যর্থ হয়েছে মন্তব্য করে এরশাদ বলেন, আপনাদের দাবিগুলোর কোনোটাই মেনে নেওয়ার যোগ্য নয়, তাই আপনাদের সংলাপ ব্যর্থ হয়েছে।

নির্বাচন সম্পর্কে এরশাদ বলেন, আমরা কোনো কারচুপির নির্বাচন চাই না। জোর করে সিল মেরে নির্বাচিত হতে চাই না, কাউকে সিল মারতেও দেবো না।

এ সময় তিনি প্রতিটি নেতাকর্মীকে অতন্দ্র প্রহরী হিসেবে কেন্দ্রে কেন্দ্রে পাহারা দেওয়ার আহ্বান জানান।

জাতীয় পার্টি প্রতিহিংসার রাজনীতি করে না মন্তব্য করে এরশাদ আরও বলেন, আজ দেশের মানুষ শঙ্কায় থাকে, যখন-তখন মানুষ খুন-গুম হয়ে যাচ্ছে, মানুষের নামে কথায় কথায় মিথ্যা মামলা হচ্ছে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এসব পুরোপুরি বন্ধ করা হবে। বাংলাদেশের সুদিন ফিরে আসবে।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার, ফয়সাল চিশতি, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুর ইসলাম নুর, কেন্দ্রীয় সদস্য সাফিউল আলম বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here