ফুলবাড়ী ২৯ বিজিবি‘র সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত

173

মোঃ হারুন-উর-রশীদ: দিনাজপুর ফুলবাড়ী ২৯ বিজিবি‘র আমন্ত্রনে গত (৮ আগস্ট) বুধববার বিকেল সাড়ে ৩টায় বিজিবি সদর দপ্তরে ফুলবাড়ী,পাবর্তীপুর,বিরামপুর উপজেলার শতাধিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ২৯ বিজিবি অধিনায়ক লে.কর্নেল আবেদ। এস সময় তার সাথে মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার মেজর আবু তাহের,কিউ এম ছাইদুর রহমান।

মতবিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আনন্দ টিভি দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদ,বিরামপুর রিপোর্টাস ইউনিটের সভাপতি যুগান্তর প্রতিনিধি মশিহুর রহমান,প্রথম আলো প্রতিনিধি এ,এস. এম আলমগীর হোসেন,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ইনকিলাব পত্রিকার প্রতিনিধি প্রভাষক আবু শহীদ,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও সিএনএন বাংলা টিভি দক্ষিণ দিনাজপুর প্রতিনিধি আল হেলাল চৌধুরী, উপজেলা অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও মাইনিং সিটি‘র প্রকাশন লিমন হায়দার, সাপ্তাহিক ফুলবাড়ী বার্তার পত্রিকার সম্পাদক তাজমিলুর রহমান নয়ন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ‘মা পত্রিকার সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু সাংবাদিক,বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন,সাংবাদিক আনোয়ার সাদ্দাত,ফিজারুল ইসলাম ভুট্টু প্রমূখ।

মতনিনিময় সভায় ২৯ বিজিবি অধিনায়ক তার বক্তেব্যে বলেন, আমাদের সীমান্ত এলকাসহ সারাবাংলাদেশকে মাদক মুক্ত রাখতে, সীমান্তে চোরা কারবারিদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ও নারী ও শিশু পাচার শুণ্যের কোঠায় আনতে সাংবাদিক সমাজের সার্বিক সহযোগীতা কামনা করেন।