1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পর্শে শ্রমিকের মৃত্যু দৈনিক কালজয়ী
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পর্শে শ্রমিকের মৃত্যু

ইসমাইল হোসেন লিটন:
  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৫৪ বার পড়েছে
বাগেরহাট শরনখোলা

বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পর্শে মো. শাহীন গাজী (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শ্রমিক উপজেলার রান্দো ইউনিয়নের মালিয়া রাজাপুর গ্রামের হোসেন গাজীর ছেলে।

রায়েন্দা বাজারের ব্যবসায়ীদের সূত্রে জানা যায়, ওইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে শাহীনসহ কয়েকজন শ্রমিক উপজেলা সদর রায়েন্দা বাজারের একটি ভবনের ছাদ মেরামতের কাজ করছিলেন। এসময় তার হাতে থাকা বেলচা ওই ভবনের পাশ থেকে বয়ে যাওয়া বিদ্যুতের তারের সঙ্গে লেগে যায়। এতে তিনি গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একদিন পর তিনি মারা যান।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিয়গোপাল বিশ্বাস জানান, বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের শ্বাসনালীসহ শরীরের বিভিন্ন স্থান মারাত্ম ক্ষতিগ্রস্ত হয়। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD