কুমিল্লার দেবিদ্বারের মেয়ে সাভারে সড়ক দূর্ঘটনায় নিহত: চালক আটক

55

তৌকির আহাম্মেদ: সাভারে একটি যাত্রীবাহী বাস হঠাৎ জরুরী ব্রেক করায় বাসের গেটের কাছের সিটে বসে থাকা শিল্পী আক্তার (২২) নামে এক যাত্রী ছিটকে পড়ে গিয়ে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে। এই ঘটনায় বাসচালক জাহিদ হাসানকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিল্পী আক্তার কুমিল্লা জেলার দেবিদ্বার থানার সোনার ঘর এলাকার মৃত শাহালম মুন্সির মেয়ে। সে চট্টগ্রাম উত্তর হালিশহর এলাকায় অবস্থিত চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটে কম্পিউটার কৌশল বিভাগের দ্বীতিয় বর্ষে পড়াশোনা করতো। সে সকালে রাজধানীল সায়েদাবাদ থেকে আশুলিয়ার শ্রীপুর এলাকায় ভাইয়ের বাসায় বেড়াতে যাওয়ার জন্য মৌমিতা পরিবহনের একটি বাসের যাত্রী হয়েছিলো বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, রাজধানীর সায়েদাবাদ থেকে ছেড়ে আসা মৌমিতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নবীনগর যাওয়ার পথে সিএন্ডবি এলাকায় পৌঁছালে এক যাত্রী বাসটিকে থামানোর সংকেত দেয়। এসময় চালক বাসটি থামানোর জন্য হঠাৎ জরুরী ব্রেক করেন। এসময় বাসের ভিতরে গেটের কাছের সিটে বসে থাকা শিক্ষার্থী শিল্পী আক্তার বাস থেকে ছিটকে নিচে পড়ে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং যাত্রীবাহী বাসের চালক জাহিদ হাসানকে আটক করে বাসসহ থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে। এঘটনায় নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তাদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here