গাইবান্ধার বন্যা দুর্গত পরিবারের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের ত্রাণ সামগ্রী বিতরণ

134

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা শহরের বন্যা নিয়ন্ত্রণ বাঁধ, খোলাহাটি ইউনিয়নের ফকিরপাড়া, পশ্চিম কোমরনই, মিয়াপাড়া, কুঠিপাড়া ও বোয়ালী ইউনিয়নের বাদিয়াখালি গ্রামে বন্যার্ত মানুষের জন্য ৬শ’ ৫০টি পরিবারকে গতকাল বুধবার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাইয়ের পক্ষ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ গাইবান্ধা জেলা শাখার ব্যবস্থাপনায় এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করে। ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, হাফ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ৪ প্যাকেট স্যালাইন, ৫০০ গ্রাম চিনি ও ৫০০ গ্রাম চিড়া। পরে ফুলছড়ি উপজেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া, কেতকিরহাট, কালিরবাজার ও উড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৩শ’ ৫০টি পরিবারকে ওই পরিমাণ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা লোকমান হুসাইন জাফরী, সংগঠনের জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল মাজেদ, ছাত্র নেতা সাইফ মুহাম্মাদ সালমান, জেলা যুব আন্দোলন সভাপতি মুফতি সৈয়দ তৌহিদুল ইসলাম, বাংলাদেশ মুজাহিদ কমিটি গাইবান্ধা জেলার সেক্রেটারি আলহাজ মাওলানা মাঈনুল হকসহ কমিটির নেতৃবৃন্দ। এছাড়া ১ আগস্ট বৃহস্পতিবার সাঘাটা উপজেলার বিভিন্ন জায়গাতেও ত্রাণ বিতরণ করা হবে।