হোমনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন

93
মো.নাছির উদ্দিন: কুমিল্লার হোমনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা  হয়েছে।  আজ বুধবার (৩১ জুলাই) বিকেলে হোমনা উপজেলা  আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে  স্থানীয়  সংসদ সদস্য ও কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সহ সভাপতি  সেলিমা আহমাদ মেরী এর উপস্থিতিতে  কাউন্সিলের মাধ্যমে   প্রায়  একযুগ পর  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়।
 এতে মোঃ দেলোয়ার হোসেন (ফারুক) সভাপতি ও  মোঃ মনিরুজ্জামান (মনির)  সাধারণ সম্পাদক  নির্বাচিত হন।  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের  আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মহাসিন সরকারের  সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী,প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ আইনবিষয়ক সম্পাদক পৌর মেয়র এ্যাড,নজরুল ইসলাম। অন্যান্যের মধ্যে হোমনা উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, কুমিল্লা (উঃ) জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তিতাস উপজেলার  ইউপি চেয়ারম্যান মোঃ নূরুন্নবী, হোমনা পৌর আওয়ামীলীগের সভাপতি মো.আনোয়ার হোসেন বাবুল,উপজেলা আওয়ামী  সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন,যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস,মো. মাহবুবুর রহমান খন্দকার,মো. আবদুস সালাম ভুইয়া সহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,সাধারণ সম্পাদকও সাংগঠনি সম্পাদকগণ এ সময় উপস্থিত ছিলেন।
জানাগেছে, দীর্ঘদিন যাবৎ  ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি সংগঠনের দায়িত্ব পালন করে আসছে। কেন্দ্রীয় নির্দেশে দলকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষে নতুন করে  এ কমিটি গঠন করার  উদ্যোগ গ্রহন করা হয়েছে। নির্বাচিত সভাপতি  ও সাধারণ সম্পাদক  সম্মেলনের মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি উপহার দিবেন।