না.গঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

103

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপনঃ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৯ জুলাই) সকালে তা প্রকাশ করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজাওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ওই কমিটি অনুমোদন করেন।

জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ঠিক রেখে ৩২ জনকে সহসভাপতি, ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে ১১ জনকে। মহানগরেও সভাপতি ও সাধারণ সম্পাদক ঠিক রেখে ১৫ জনকে সহসভাপতি, ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে ১১ জনকে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ কমিটি বুঝে পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আজ সকালে কেন্দ্র থেকে কমিটি বুঝে পেয়েছি। ১‘শ ৮৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৯ এপ্রিল ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস আর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এক বছর মেয়াদী জেলা ও মহানগর ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন। এতে জেলায় সভাপতি করা হয় আজিজুর রহমান আজিজকে ও সাধারণ সম্পাদক করা হয় রাফেল প্রধানকে এবং মহানগরে হাবিবুর রহমান রিয়াদকে সভাপতি ও হাসনাত রহমান বিন্দুকে সাধারণ সম্পাদক করা হয়েছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here