টাইগাররা পেতে যাচ্ছে নয়া বোলিং গুরু

1126
আসিফ আহমেদ তন্ময়: বিশ্বকাপের পর আজ ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবির) প্রথম বোর্ড মিটিং। গণমাধ্যমে কয়েকদিন ধরে আলোচনায় থাকা এই বোর্ড মিটিংয়ের দিকে চোখ ছিল দেশের ক্রিকেট প্রেমীদের।
অনেকটাই নিশ্চিত ছিল যে আজ টাইগারদের বোলিং কোচ চূড়ান্ত করা হবে। তালিকায় ওয়াকার, আকিব, ডোনাল্ড থাকলেও সবাইকে চমকে বিসিবি ঘোষণা করলো সাবেক দক্ষিণ আফ্রিকান পেসার শার্ল ল্যাঙ্গ্যাভেল্টের নাম। তবে স্পিন কোচ হিসেবে কিউই লিজেন্ড ড্যানিয়েল ভেট্টোরির নাম অনেকটা অনুমেয়ই ছিল। ল্যাঙ্গ্যাভেল্টের দক্ষিণ আফ্রিকা এবং আফগানিস্তানে কোচিং করানোর অভিজ্ঞতা থাকলেও জাতীয় দলের কোচিংয়ে এবারই প্রথম ভেট্টোরি।
সুখবর পেয়েছেন বিসিবির দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার। বিশ্বকাপে দলের বাজে পারফর্মেন্সের পরেও তাদের সাথে চুক্তি নবায়ন করেছে বিসিবি। ব্যাটিং পরামর্শক নীল ম্যাকেঞ্জিরো চুক্তির মেয়াদ বাড়ছে। হেড কোচ নিয়ে ভক্তদের অপেক্ষার প্রহর দীর্ঘ হতে যাচ্ছে আজকের বোর্ড সভায় এ নিয়ে কোন সিদ্ধান্ত আসেনি। ব্রেন টিউমারে আক্রান্ত টাইগার স্পিনার মোশারফ রুবেলকে দশ লক্ষ টাকা অর্থ সহায়তার ঘোষনা দিয়েছে বিসিবি। উল্লেখ্য সব চুক্তিই করা হয়েছে ২০২০ সালের টিটুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here