হোমনায় সুপার সপের উদ্বোধন: ঘরে বসেই পাবেন আপনার প্রয়োজনীয় পণ্য

172
মো.নাছির উদ্দিন: কুমিল্লার হোমনা সরকারী হাইস্কুল সংলগ্নে হোমনা সুপার সপ এন্ড ভ্যারাইটিজ স্টোর’র উদ্বোধন করা হয়েছে। বাজার করতে গিয়ে  ক্রেতা সাধারণ যাতে কোন ভোগান্তিতেই পরতে না হয়  সেই চিন্তা মাথায় রেখে ক্রেতাদেরকে ভোগান্তি থেকে মুক্তি দিতে  হোমনা সুপার সপ এন্ড ভ্যারাইটিজ স্টোর’র যাত্রা শুরু।  এখন থেকে এক দোকানেই পাওয়া যাবে মাছ মাংস থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব পণ্য।  আজ ২৬ জুলাই শুক্রবার বিকেলে   হোমনা সরকারী হাই স্কুল সংলগ্ন  ফ্রেন্স ক্লাবের  সামনে  এ সুপার সপের আনুষ্ঠানিক ভাবে  উদ্বোধন করেন হোমনার পৌর মেয়র  এ্যাড. নজরুল ইসলাম। এ সময়  উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান  মোঃ মহসিন সরকার,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোশারফ হোসেন, হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার,উপজেলা প্রেস ক্লাবের সাধারণ  সম্পাদক মোঃ আক্তার হোসেন,অটো রিক্সা  মালিক সমিতির সভাপতি ফজলুল হক অরুন, শ্রমিক লীগ নেতা সালাহ উদ্দিন সহ শতাধিক ব্যক্তি  এ সময় উপস্থিত ছিলেন।  পরে মিলাদ মাহফিল পরিচালনা করেন হোমনা উপজেলার ইমাম সমিতির সভাপতি  মাওলানা ইব্রাহিম।
দোকানের প্রোপাইটার  হোমনা পশ্চিম পাড়ার আঃ আজিজ সরকার ( মঙ্গল সাহেব) এর মেয়ে সাজেদা আক্তার বলেন, তার এই সুপার সপে ,  চাল,ডাল,হাঁস, মুরগী ও খাসি ও গরুর মাংস সহ ডিম, বিভিন্ন ধরণের সবজি, ফল, কসমেটিক সামগ্রী, আরএফএল পণ্য, মেলামাইন পণ্য, সিরামিক পণ্যসহ সকল নিত্য প্রয়োজনীয় জিনিস পাওয়া যাবে।
এ ছাড়া ক্রেতাদের সুবিধার্থে হোম ডেলিভারীর ও ব্যবস্থা করা হয়েছে। সুপার সপটি পরিচালনা করবেন   তারেক মাহমুদ তন্ময়  ও আশিফ মাহমুদ নিলয়।