1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কক্সবাজারের পেকুয়ায় ব্যবসায়ী জয়নাল হত্যা মামলার পলাতক আসামী আটক
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কক্সবাজারের পেকুয়ায় ব্যবসায়ী জয়নাল হত্যা মামলার পলাতক আসামী আটক

শাহ জামাল :
  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৩৬০ বার পড়েছে
কক্সবাজারের পেকুয়ায় ব্যবসায়ী জয়নাল হত্যা মামলার পলাতক আসামী আটক
কক্সবাজারের পেকুয়ায় ব্যবসায়ী জয়নাল হত্যা মামলার পলাতক আসামী আটক

কক্সবাজারের পেকুয়ায় উপজেলার মগনামা ইউনিয়নের ব্যবসায়ী জয়নাল আবেদীন হত্যাকান্ডের অন্যতম আসামী নুর মোহাম্মদকে (৪০) গ্রেপ্তার করছে পুলিশ।রোববার (২৪ আগস্ট) বিকেল ৩ টার দিকে চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মেধা কচ্ছপিয়া এলাকায় থেকে মামলার বাদী আমিরুজ্জামান স্থানীয় লোকজনের সহায়তায় তাকে ধরে চকরিয়া থানা পুলিশের কাছে তুলে দেন।

পরে চকরিয়া থানা পুলিশ আটক নুর মোহাম্মদকে পেকুয়া থানায় হস্তান্তর করে।নুর মোহাম্মদ পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের সাতঘর পাড়া এলাকার মৃত আব্দুল মালেক ছেলে।পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন, আটক নুর মোহাম্মদ একটি হত্যা মামলার পলাতক আসামী।তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।সোমবার তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য,গত ২ মে রাতে মগনামা ফুলতলা স্টেশনে গুলিবিদ্ধ ও কুপিয়ে ব্যবসায়ী জয়নাল আবেদীনকে হত্যা করে সন্ত্রাসীরা।এ ঘটনায় নিহত জয়নাল আবেদীনের ছোট ভাই আমিরুজ্জামান বাদী হয়ে পেকুয়া থানায় ৩২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।নুর মোহাম্মদ ওই মামলার এজহারনামীয় আসামী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD