ঠাকুরগাঁওয়ে পাড়িয়া ইউপির উপ-নির্বাচনে নির্বাচিত হলেন জিল্লুর রহমান

150

মো: জাহিদ হাসান মিলু: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন সুষ্ঠুভাবে সম্পূর্ণ হয়েছে। এ নির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী জিল্লুর রহমান। জিল্লুর রহমান লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি এর আগেও ওই ইউনিয়নে দু’বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৭টা সময় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার অফিসার আব্দুল মান্নান ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মোঃ জিল্লুর রহমান ৭১৪৭ ভোটে জয়লাভ করেছেন বলে তাকে বেসকারীভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করেন। তার নিকটমত প্রতিদ্বন্দী প্রার্থী ফজলে রাব্বী রুবেল নৌকা প্রতীক নিয়ে ৩৮৫১ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন মোটরসাইকেলে প্রতিকে ৩৭৬ ভোট পেয়েছেন।

পরে রিটার্নিং অফিসার ও বালিয়াডাঙ্গী উপজেলার নির্বাচন অফিসার আব্দুল মান্নান তার স্বাক্ষরিত পাড়িয়া ইউপির নির্বাচনের ভোট গণনার ফলাফলের একীভুত একটি বিবরণী পত্র প্রদান করেন বেসরকারীভাবে নির্বাচিত চেয়ারম্যান জিল্লুর রহমানকে সহ বিভিন্ন সাংবাদিক ও প্রশাসনের কর্মকর্তাদের।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে ১৫ হাজার ৮২২ জন ভোটারের মধ্যে ১১ হাজার ৩৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ৯টি কেন্দ্রে ৭২.৩২ শতাংশ ভোট সংগ্রহ করেছেন প্রিজাইডিং অফিসারগণ।

নির্বাচিত প্রার্থী পাড়িয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান জিল্লুর রহমান জানান, ইউনিয়নের মানুষের কাছে আমি চিরঋণী। আমাকে এত ভোটে জয়ী করবে ভাবতেও পারিনি। সবার ভালবাসায় ইউনিয়নের গরীব ও মেহনতী মানুষের সেবা করে যেগে চাই।

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল নব নির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, উপজেলা নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করেন পাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল। তিনি পদটি ছেড়ে দিলে শূন্য হয়ে যায়।