রামগঞ্জে চেয়ারম্যানের অশ্লীল অডিও ভাইরাল

117

লক্ষ্মীপুর প্রতিনিধি: রামগঞ্জ উপজেলা ভোলাকোট ইউপির চেয়ারম্যান বশির আহমেদ মানিকের অশ্লীল অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে সরকার দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তার মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সুত্রে জানায়,উপজেলার ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক মুঠো ফোনে রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের নেত্রীকে দীর্ঘ কয়েক মাস যাবত ইয়াবা সেবন ও দেহ ভোগের কু-প্রস্তাব দিয়ে আসছে।

প্রস্তাবে রাজি না হওয়ায় চেয়ারম্যান ও তার লোকজন ওই ছাত্রীকে নানা ভাবে হয়রানী করছে। এতে অতিষ্ঠ হয়ে ছাত্রী চেয়ারম্যানের কথোপকথনের একটি অডিও ফেইজবুকে ছেড়ে দেয়। গত কয়েকদিন যাবত অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এতে উপজেলা আ‘লীগ,উপজেলা প্রশাসন,বিভিন্ন ইউপির চেয়ারম্যানগন বিস্মিত হয়ে পড়ে।

অডিও তে চেয়ারম্যান ছাত্রীকে রাতে অন্ধকারে তার বাসা এসে ইয়াবা সেবন,কু-প্রস্তাব সহ অশ্লীল ভাষা প্রয়োগ করে। ছাত্রী নিজেকে রক্ষা মিথ্যার আশ্রয় নিলে ভয়ভীতিকর কথা বলে। এব্যাপারে জানতে চাইলে ওই ছাত্রী বলে,চেয়ারম্যান আমাকে রাতের বেলায় মুঠো ফোনে কথা বলতো। ওই রাতের ঘটনা মোবাইলে রেকডিং হলে আমার স্বামী মুরাদ হোসেন ক্ষীপ্ত হয়ে আমার সাথে সর্ম্পক ছিন্ন করে অডিও ফেইজবুকে ছেড়ে দেয়।

এই বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান বশির আহমেদ মানিক বলেন,আমাকে রাজনীতি ভাবে গায়েল করতে একটি গ্রুপ মরিয়াহ হয়ে উঠেছে। ওই গ্রুপের লোকজন মোবাইল সফর্টওয়ার ব্যবহার করে অডিও তৈরী করে সামাজকি যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়ে মান-সম্মান ক্ষুন্ন করছে। যেই ভাবে উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহাজানের বিরুদ্ধে নারী কেলেংকারী প্রচার করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here