সোনারগাঁওয়ে দুই চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

134

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় চলাচলরত সিএনজি অটো রিক্সাসহ বিভিন্ন যাত্রীবাহি পরিবহন থেকে চাঁদা আদায় করার সময় সোহেল মিয়া ও মিজানুর হোসেন নামে দুই চাদাঁবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।মঙ্গলবার দুপুরে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করে থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় চলাচলরত বাস, ট্রাক, সিএনজি অটোরিক্সা, লেগুনা, টেম্পু ও ব্যাটারী চালিত ইজি বাইক থেকে দির্ঘ দিন যাবত চাদাঁ আদায় করে আসছে তারা। ওই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে চাদাঁ আদায় কালে আদায়কৃত নগদ ৬ হাজার ৩২০ টাকা ও রশিদ বই সহ চাদাঁবাজ সোহেল মিয়া ও মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়।

সোহেল উপজেলার হাবিবপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে ও মিজানুর রহমান উলুকান্দি গ্রামের মৃত মোস্তফার ছেলে।

এ ঘটনায় র‌্যাব-১১ এর ডিএডি মোতালেব ঢালী বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।প্রকাশ থাকে যে,গত ২০ জুলাই দৈনিক কালজয়ী অনলাইন পোর্টালে সোনারগাঁ মোগড়াপাড়া চৌরাস্তায় রশিদ দিয়ে চাঁদা আদায়ের অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর অত্র এলাকায় চলাচল করা সকল যানবাহনের মালিক ও চালক বিষয়টি প্রশাসনের নজরে আনে। প্রকাশিত সংবাদে প্রতিমাসে একটি বিশেষ মহলের নাম ভাঙ্গিয়ে অন্তত ৬লক্ষাধিক টাকা অবৈধভাবে উত্তেলন করার উল্লেখ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here