পাওনা টাকা চাওয়ায় যুবক খুন: আটক ৪

76

নিজস্ব প্রতিনিধি: নারায়নগঞ্জ জেলার বন্দর উপজেলায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘবদ্ধ ভাবে মিশর (২৫) নামক এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার দিবাগত রাত বারোটায় বন্দরের ২৪নং ওর্য়াডে কাইতাখালি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করলে পুলিশ ৪ জনকে আটক করে।

ঘটনার বিবরণ দিয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো: রফিকুর ইসলাম বলেন, নিহত মিশর বন্ধু মিঠুর কাছ থেকে ৫০০ টাকা পেতো। এ জন্য মিঠুর মোবাইল ফোন রেখে দেয় এবং টাকা দিয়ে মোবাইল নিয়ে যেতে বলে মিশর। এরই সূত্রপাতে তাদের মধ্যে বিরোধের সুত্রপাত ঘটে। পরে মিঠু ও অন্যান্যরা মিলে সোমবার দিবাগত রাতে বারোটার দিকে কাঠের আসবাবপত্র তৈরীতে ব্যবহৃত বাটালি দিয়ে পিটিয়ে মিশরকে গুরুতর আহত করে। মিশরের ডাকচিৎকারে এলাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিশরকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের ভাই ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করলে নোয়ার্দা এলাকার দেলোয়ারের ছেলে মিঠু (২৭), মঞ্জু হকের ছেলে মুন্না (১৯), শাহ আলমের ছেলে সাকিব (১৮), আলী হোসেনের ছেলে জিসান (২০) কে আটক করেছেন বন্দর থানা পুলিশ। এজাহারে উল্লেখ করা বংগার ছেলে শায়ন (১৯) পলাতক রয়েছে।

এ বিষয়ে ওসি আরো বলেন পলাতক আসামীকে আটকের জন্য সম্ভাব্য সব এলাকায় অভিযান চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here