ভাগ্নিকে অপহরণ দায়ে খালু আটক

31

শাহাদাৎ হোসেন চৌধুরী শিপনঃ নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ এলাকার ভাগ্নি সালমা নামক এক কিশোরিকে অপহরণের দায়ে আপন খালু সবুজ (২৮) আটক ও অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে সিদ্দিরগঞ্জ থানা পুলিশ।

এ ঘটনায় কিশোরীর মা মাজেদা বেগম বাদী হয়ে সিদ্দিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। অপহৃত কিশোরী ভোলা জেলার চরফ্যাশন থানার কুদ্দুছচর আইছা এলাকার নবী হোসেনের মেয়ে। মা মেয়ে সিদ্দিরগঞ্জ স’মিল এলাকার মাসুমের বাড়ি ভাড়া থাকে। অপরদিকে গ্রেফতারকৃত খালু সবুজ সিলেট জেলার জৈন্তাপুর থানার কাহাইগড় প্রথম খন্ড এলাকার মৃত নাজির উদ্দিনের ছেলে।

কিশোরীর মায়ের অভিযোগ ভিত্তিতে জানাযায়, তিনি মেয়ে সহ তার বোন জান্নাত ও তার স্বামী একই বাড়িতে ভাড়া থাকে। গত ৮ জুলাই খালা জান্নাত তার মেয়ে সালমাকে চাকুরি দেওয়ার নাম করে সকাল ৮টায় ঘর থেকে বের হয় , বিকেলে বোন জান্নাত বাসায় ফিরে আসলে তার মেয়ে না ফেরার কারণ জানতে চাইলে সে সালমার মাকে জানায় সালমা সকালেই বাসায় কোন একটা জরূরী কাগজ ফেলে আসছে বলে ফিরে যায়। সেদিনই জান্নাতের স্বামী ঢাকায় চাকুরি হয়েছে বলে চলে গেলে মেয়ে সালমা ও খালু সবুজ আর ফিরে আসেনি । এতে তার সন্দেহ হলে সিদ্দিরগঞ্জ থানায় অভিযোগ করেন। সেই সূত্রে গত শনিবার ডেমরা থানার বক্সনগর এলাকা থেকে কিশোরি সালমাকে উদ্ধার ও খালু সবুজকে আটক করা হয়। পরে জানাযায়, সেদিন কিশোরীর খালু সালমাকে রাস্তা হইতে ফুসলিয়ে অন্যত্র নিয়ে যায়।

এ বিষয়ে সিদ্দিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানায় ,অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারী খালুকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীর মায়ের অভিযোগ আমলে নিয়ে মামলা দায়ের করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here