1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরে আবাসিক হোটেল থেকে মাদকসহ পুলিশের ২কনস্টেবল আটক
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

যশোরে আবাসিক হোটেল থেকে মাদকসহ পুলিশের ২কনস্টেবল আটক

কে.এম আলী :
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৩০৩ বার পড়েছে
যশোরে আবাসিক হোটেল থেকে মাদকসহ পুলিশের ২কনস্টেবল আটক
যশোরে আবাসিক হোটেল থেকে মাদকসহ পুলিশের ২কনস্টেবল আটক

যশোরে আবাসিক হোটেল থেকে মাদকসহ পুলিশের দুই মাদকাসক্ত কনস্টেবলকে আটক করেছে পুলিশ।২১ আগস্ট (শনিবার) বিকেলে যশোর শহরের মোমিননগর ভবনের একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট,ইয়াবা সেবনের চারটি পাইপ,লাইটার উদ্ধার করা হয়েছে।

ধৃত পুলিশ কনস্টেবলরা হল আজম মোল্যা (৩০) কং নং -১৩১১৬ ও মুজাহিদ (২৭) কং নং-১৭৩৪।আজম মোল্যা যশোরের চাঁচাড়া ফাঁড়িতে কর্মরত ছিলেন।তিনি বাগেরহাট সদর উপজেলার জয়গাছি গ্রামের মৃত আব্দুল জব্বার মোল্যার ছেলে মুজাহিদ ঢাকা মেট্টোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।গ্রেফতারের আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কচুয়া পোতা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।বিষয়টি নিশ্চিত করে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন,পুলিশ দুই কনস্টেবল যশোর আবাসিক হোটেলে ফেনসিডিল ও ইয়াবা নিয়ে অবস্থান করছিলেন এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD